আকাশ রহমান, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ২০২১ ঠাকুরগাঁও সদর উপজেলার ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এর আগের সফল ইউপি সদস্য মোবারক আলী।

 

এর আগে সফল মেম্বার হিসেবে ও জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। এছাড়াও সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের এবং মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।

 

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন২০২১ রাজাগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মোবারক আলী ২নং ওর্যাডের মেম্বার হিসেবে দেখতে চাই।

মোবারক আলী সুন্দর ব্যবহার এবং মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা তার বিজয়ী হওয়ার জন্য যথেষ্ট। নির্বাচনে আসার আগে থেকেই তিনি মানুষের পাশে থেকেছেন। তাই আমাদের আশা তিনি নির্বাচনে বিজয়ী হয়েও আমাদের পাশে থাকবেন।

তারা আরো বলেন, মোবারক আলী শিক্ষিত ও সৎ- চরিত্রবান এবং আমরা যারা গরিব তারা সবাই বিপদের সময় আগে পাই তাকে আর বর্তমান এরকম একজন মেম্বারের খুব প্রয়োজন ।

 

ইউপি সদস্য পদপ্রার্থী মোবারক আলী বলেন,আমাকে যদি এলাকাবাসী ইউপি সদস্য হিসেবে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে তাদের কাছে আমার চাওয়ার কিছু নেই , কিন্তু জনগণের যা চাওয়া আমি তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করব, যদি আল্লাহতালা আমাকে হায়াত দান করে থাকেন। আমি তাদের প্রত্যেকটা মনের আশা পূর্ণ করার জন্য দিনরাত পরিশ্রম করব ইনশাল্লাহ আল্লাহ।